পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২

আবু সাঈদ , পঞ্চগড়। গড়ে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এবং আহত হয়েছে পাঁচজন।গত কাল শনিবার সন্ধায় বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের ভীমপুকুর এলাকায় ঢাকা-পঞ্চগড় মহাসড়কে একটি ইট বোঝাই ট্রাক্টর চাকা খুলে নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়লে ঘটনাস্থলেই চালক মনসুর আলম (৩৬) নিহত হয়। গুরতর আহত হয় হেল্পার ছত্রিশ চন্দ্র বর্মন (৩৮)। খবর পেয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিসের সদস্যরা তাদেরকে উদ্ধার পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষনা করেন। নিহত মনসুর আলম পঞ্চগড় সদর উপজেলার পশ্চিম মিঠাপুকুর এলাকার মকবুল হোসেনের পূত্র এবং ছত্রিশ বোদা উপজেলার ভীমপুকুর এলাকার স্থানীয় বাসিন্দা।
এদিকে পঞ্চগড় সদর উপজেলার ব্যারিস্টার বাজারে পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে ট্রাক-মোটর সাইকেল সংঘর্ষে দুইজন গুরতর আহত হয় এবং একই উপজেলার ময়নাগুড়ি ক্যাম্পের সামনে ট্রাক-মোটর সাইকেল সংঘর্ষে আরো তিনজন আহত হয়।
আহতরা হলেন, পঞ্চগড় নতুনবস্তি এলাকার নিন্দু মাহানের ছেলে আব্দুস সালাম (৪৫) ও তার স্ত্রী মুন্নি আক্তার (৩৮), মীরগড় ডাঙ্গাপাড়া এলাকার তছিবুল ইসলাম (৪০) ও তার মেয়ে বিথি আক্তার (১৮), মাগুরা ধনিপাড়া এলাকার কবির হোসেনের ছেলে রুহুল আমিন (৪০)। এদের মধ্যে আব্দুস সালাম, মুন্নি ও তছিবুলকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
ঘটনার পর পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন হাসপাতালে গিয়ে হতাহতদের খোজ খবর নেন।
পঞ্চগড় সদর হাসপাতালের ডিউটিরত চিকিৎসক মোঃ তৌহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*