চাঁদপুর পুলিশ সুপারের কাছ থেকে ক্রেস্ট পেলেন কচুয়া থানার এসআই হানিফ ও এএসআই দুলন

চাঁদপুর পুলিশ সুপারের কাছ থেকে ক্রেস্ট পেলেন কচুয়া থানার এসআই হানিফ ও এএসআই দুলন
মোঃ মহসিন হোসাইনঃ সেবা, অসীম সাহসিকতা, বীরত্বপূর্ণ কাজ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য চাঁদপুর পুলিশ সুপার মোঃ জিয়াদুল কবির কর্তৃক রবিবার (১৩ জানুয়ারী) মাসিক কল্যাণ সভায় ক্রেস্ট পেলেন-কচুয়া থানার উপপরিদর্শক (এসআই) আবু হানিফ ও সহকারি উপ পরিদর্শক(এএসআই) রানা আহমদ দুলন।
ক্রেস্ট পাওয়ার পর প্রাথমিক প্রতিক্রিয়ায় তারা বলেন- সাধারণ মানুষের প্রতি পুলিশের সেবার মান প্রসারিত করে মানুষের আস্থা ও বিশ্বাস অর্জন করা আমাদের লক্ষ্য। আমৃত্যু দেশ ও মানুষের কল্যাণে আন্তরিকতার সাথে নিরলসভাবে, নিঃস্বার্থভাবে কাজ করে যেতে চাই। তারা আরো বলেন-ভালো কাজের স্বীকৃতি এই ক্রেস্ট প্রাপ্তিতে নতুন করে কাজের উদ্দীপনা, উৎসাহ ও অনুপ্রেরণা পেয়েছি। এর ফলে আমাদের সহকর্মীরাও ভালো কাজ করার অনুপ্রেরণা পাবেন। কর্মক্ষেত্রে সকলের সার্বিক সহযোগিতা না পেলে এই পুরস্কার পাওয়ার পথ তৈরি হতো না। এজন্য তারা ঊর্ধ্বতন কর্তৃপক্ষসহ সকল সহকর্মীদের নিকট গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।
তারা আরও বলেন-এ ক্রেস্টের অংশীদার কচুয়ার আপাময় জনসাধারণ যাদের দোয়া ও ভালবাসায় আমরা এ পদক পেয়েছি। আমাদের জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত যেন অসহায়,নির্যাতিত ও নিপীড়িত মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করতে পারি এটাই আমাদের জীবনের একমাত্র ব্রত”। ব্যক্তিগত ও পেশাগত জীবনে তারা সমাজের সকলের আন্তরিক ভালবাসা,দোয়া ও সহযোগিতা একান্তভাবে কামনা করেন।
তাদের এই ক্রেস্ট প্রাপ্তিতে কচুয়ার বিভিন্নমহলে খুশি এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সাড়া ফেলে দেয়।তাদের এ সাহসী অবধানের জন্য স্বপ্নীলকন্ঠ সাহিত্য সাংস্কৃতিক পরিষদ কচুয়া শাখার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*