শৈলকুপায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ: শাস্তির দাবিতে মহাসড়কে বিক্ষোভ

শৈলকুপায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ: শাস্তির দাবিতে মহাসড়কে বিক্ষোভ

টিপু সুলতান,শৈলকুপা  প্রতিনিধি:ঝিনাইদহের শৈলকুপায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৪র্থ শ্রেণীর এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। এঘটনাকে কেন্দ্র করেস্কুল ও মহাসড়ক অবরোধ করে শাস্তির দাবিতে বিক্ষোভ করেছে  শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয়রা।  ঘটনাটি ঘটেছে সোমবার উপজেলার ভাটই সরকারী প্রাথমিক বিদ্যালয়ে।
 এঘটনায় শ্লীলতাহানির শিকার ওই ছাত্রী ও স্থানীয়রা জানান, ভাটই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অভিযুক্ত প্রধান শিক্ষক শহিদুল ইসলাম ওই বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর এক ছাত্রীকে প্রধান শিক্ষকের রুমে পানি খাওয়ার নাম করে ডেকে নিয়ে যায়। পরে মেয়েটিকে  শ্লীলতাহানির চেষ্টা করে।এ ঘটনাটি জানাজানি হলে স্কুল ও মহাসড়ক অবরোধ করে শাস্তির দাবিতে বিক্ষোভ করে  শিক্ষার্থী,অভিভাবক ও স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা উসমান গনি ও ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া। সেসময় অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করার আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় শিক্ষার্থীরা।
এ দিকে ঘটনার পর থেকে অভিযুক্ত শিক্ষক পলাতক রয়েছে বলে জানিয়েছে শৈলকুপা থানার দায়িত্বরত অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাউদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*