বন্দর-ইপিজেড ঔষধ ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির ৩য় প্রতিষ্ঠা বার্ষিক ও অগ্রযাত্রা ম্যাগাজিনের প্রকাশনা অনুষ্ঠান

বন্দর-ইপিজেড ঔষধ ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির ৩য় প্রতিষ্ঠা বার্ষিক ও অগ্রযাত্রা ম্যাগাজিনের প্রকাশনা অনুষ্ঠান
প্রেস বিজ্ঞপ্তীঃ নগরীর বন্দর-ইপিজেড থানাধীন ৩৮,৩৯ ও ৪০নং ওয়ার্ডের পেশাজীবি ও ব্যবসায়ীদের সেবা মূলক ও কল্যাণ সংগঠন ”বন্দর-ইপিজেড ঔষধ ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি”র ৩য় প্রতিষ্ঠা বার্ষিক ও ম্যাগাজিন আগ্রযাত্রার প্রকাশনা অনুষ্ঠান উপলক্ষে প্রীতি সমাবেশ ২০জুলাই ১২টায় সল্টগোলস্থ পোর্ট সিটি ক্লাবে সভাপতি লিয়াকত আলীর সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায়ে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত গুরুত্ব পূর্ন বক্তব্য রাখেন-বিসিডিএস’র কেন্দ্রিয় সহ-সভাপতি বাবু সমীর কান্তি সিকদার, প্রধান বক্তা-চট্টগ্রাম বিভাগের সাবেক স্বাস্থ্য পরিচালক ডাঃ মোঃ নুরুল আলম, বিশেষ অতিথি- বিসিডিএস’র অবৈতনিক সম্পাদক- লায়ন আশিষ কুমার ভট্টাচার্য্য, ড্রাগিস্ট-এন্ড ক্যামিস্ট সমিতির সহ-সভাপতি নুরুল আমিন, সম্মানিত অতিথির বক্তব্য রাখেন লায়ন্স জেলার ডাইরেক্টর ডাঃ জাকিরুল ইসলাম,সমিতির উপদেষ্টা ডাঃ এম.এ তাহের,ডাঃ খবিরুল ইসলাম, সাবেক সাঃ সম্পাদক মোঃ আলাউদ্দিন,তৌহিদুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ সেলিম,অর্থ সম্পাদক ডাঃ উদয়ন কান্তি মিত্র. ম্যাগাজিন সম্পাদক মোঃ নজরুল ইসলাম,এসএমসির এরিয়া সেলস ম্যানেজার আব্দুল আল-মামুন,৩৮,৩৯ নং ওয়ার্ড কাউন্সিলরের প্রতিনিধিগন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
এসময় প্রধান অতিথির বক্তব্যে সমীর কান্তি বলেন, কোন ঔষধ ব্যবসায়ী এখন থেকে মেয়াদার্ত্তীণ এবং অবৈধ ঔষধ বিক্রয় ও দোকানে না রাখার দৃঢ় আহবাণ করেন। তিনি আরো বলেন, আগামী ৭/১০দিনের মধ্যে মেয়াদার্ত্তীণ এবং অবৈধ ঔষধ গুলো কোম্পানী প্রেরত না নিলে ঐ নিষিদ্ধ কোম্পনীর কোন পন্য সমিতির সদস্যরা গ্রহণ করবে না বলে হুশিয়ারী দেন।
এছাড়া এম.আরপি বাস্তবায়ন এবং ড্রাগিস্ট-এন্ড ক্যামিস্ট সমিতির ঘোষিত ২৫% কমিশন দ্রুত কার্য্যকর করতে অনুরোধ জানান কোম্পানীদের নিকট। সাবেক স্বাস্থ্য পরিচালক ডাঃ নুরুল আলম বলেন,ঔষধ প্রশাসনের ক্যালসিয়াম সেন্ডিকেট ভাঙ্গতে হবেই। না হলে এই মেয়াদার্ত্তীণ এবং অবৈধ ঔষধ’র ভাওে ভারাক্রান্ত হয়ে দেশের মানুষ নিঃশ^ হয়ে পড়বে।
আলোচনা সভা শেষে সমিতির ৯জন সদস্য কে কর্মদক্ষতার জন্য বিশেস সম্মাননা প্রদান,বার্ষিক ম্যাগাজিন অগ্রযাত্রার প্রকাশনী(মোড়ক উম্মোচন এবং ভোজসভার আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*