গাজীপুরে সংযোগ দিতে গেলে লাইনম্যান বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা যায়

গাজীপুরে সংযোগ দিতে গেলে লাইনম্যান বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা যায়
মো.মনিরুল আলম, গাজীপুর ঃ গাজীপুর মহানগরের ৪১ নং ওর্য়াডের হাড়িবাড়ীটেক এলাকায় পল্লি বিদ্যুৎ সমিতির পূবাইল সাব-জেনাল অফিসে কর্মরত শাহজালাল (৩৮) নামে এক লাইনম্যান বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা গেছেন।
বিভিন্ন সূত্রে জানাযায়, সোমবার সকাল ১১:৩০মিনিটে হাড়িবাড়ীটেক এলাকায় একটি গ্রাহকের নতুন মিটারের লাইন সংযোগ দিতে বৈদ্যুতিক খুটির উপরে উঠলে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত লাইনম্যান শাহজালাল বরগুনা জেলা আমতলী থানার কেওয়া বুনিয়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে । তার এই অকাল মৃত্যুতে সহকর্মি ও গ্রামের বাড়ীতে শুকের মাতুম বিরাজ করছে। শাহজালালের মৃত্যুকালে স্ত্রী ও তিন মেয়ে রয়েছেন। তার লাশ গ্রামের বাড়ীতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
এ বিষয়ে পল্লি বিদ্যুৎ সমিতির পূবাইল সাব-জেনাল অফিসের এ জিএম লাবিবুল বাশার বলেন নতুনু লাইনের সংযোগ দিতে বৈদ্যুতিক খুটির উপরে কাজ শেষে নামার সময় ডিসের লাইন ও সিটি কর্পোরেশনের লাটের তারে র্স্পাক হয়ে গুরুতর আহত হলে। সহকর্মিরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিসৎসক তাকে মৃত ঘোষনা করে ।
এ বিষয়ে গাজীপুর মেট্রোপলিটন এরিয়ার পূবাইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হক ভূইয়া ঘটনার সত্যতা শীকার করে বলেন এ ব্যাপারে থানায় একটি অপমৃত মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*