বাগেরহাটে‘ চোর’ আখ্যা দিয়ে দুই কিশোরকে নির্মম নির্যাতন 

বাগেরহাটে‘ চোর’ আখ্যা দিয়ে দুই কিশোরকে নির্মম নির্যাতন 

এস.এম.সাইফুল ইসলাম কবির, বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটেরচিতলমারীতে নুর আমিন (১৩) ও সুরজিত বিশ্বাস (১২) নামের দুই কিশোরকে নির্মম নির্যাতন করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় আহতদের গুরুত্বর অবস্থায় চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ রিপোর্ট লেখাকালিন থানায় মামলার প্রস্তুতি চলছিল।
আহত কিশোররা চিতলমারী-নাজিরপুর সীমান্তের সামন্তগাতী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণি (সুরজিৎ বিশ্বাস-১২) এবং নাজিরপুরের বরইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্র (নুর আমিন-১৪)।
আহত নুর আমিনের পিতা আসাদ শেখ  জানান, বৃহস্পতিবার বিকেলে উপজেলার চরডাকাতিয়া গ্রামে তার প্রবাসী ভাইয়ের সুপারী বাগানে ছেলে নুর আমিন তার বন্ধুদের নিয়ে ঘুরতে যায়। এ সময় স্থানীয় ইতিহার মুন্সি ও লুৎফর শিকদারসহ কয়েকজন মিলে ‘সুপারি চোর’ আখ্যা দিয়ে নুর আমিন ও সুরজিতকে নির্মম ভাবে নির্যাতন চালাতে থাকে। ধারালো ব্লেডের আঘাতে ওই দুই কিশোরের আর্তচিৎকারে প্রতিবেশিরা ছুটে আসে। পরে তাদের উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে ইতিহার মুন্সি ও তার সহযোগিরা নির্যাতনের কথা অস্বীকার করে  জানান, সুপারি চুরির অপরাধে ওদেরকে কয়েকটি চড়-থাপ্পড় দেওয়া হয়েছে।
তবে চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকূল সরকার বলেন, আহত দুই কিশোরকে হাসপাতালে ভর্তি করার খবর পেয়েছি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*