দুর্ভোগ নিরশনে উন্নয়নের রূপকার মেয়র লিটন

দুর্ভোগ নিরশনে উন্নয়নের রূপকার মেয়র লিটন

নিজস্ব প্রতিবেদক : দুর্ভোগের আরেক নাম ছিল রাজশাহী মহানগরীর শিরোইল বাস টার্মিনাল থেকে তালাইমারি মোড় পর্যন্ত সড়ক। ভাঙাচোরা রাস্তাঘাট আর খানাখন্দে বেহাল অবস্থায় পড়ে ছিল গুরুত্বপূর্ণ এই সড়কটি। অবশেষে রাজশাহী সিটি কর্পোশেনের মেয়র হিসেবে এএইচএম খায়রুজ্জামান লিটন দায়িত্ব নেওয়ার এক মাসের মাথায় নগরবাসীর দুর্ভোগ নিরসনের শুভ সূচনা করলেন তিনি। শনিবার দুপুরে সড়কটির পার্কেটিং কাজের উদ্বোধন করেন মেয়র লিটন।

জানা গেছে, গত ৫ অক্টোবর আনুষ্ঠানিকভাবে রাজশাহী সিটি কর্পোরেশনের দায়িত্বভার গ্রহণ করেন মেয়র খায়রুজ্জামান লিটন। দায়িত্ব নেওয়ার পরপরই নগরীর থেমে থাকা বিভিন্ন উন্নয়ন কাজে নিয়ে নিরসলভাবে পরিশ্রম করে যাচ্ছেন। উন্নয়ন কাজের ধারাবাহিকতায় আজ নগরবাসীর চরম দুর্ভোগের সড়কটির কার্পেটিং কাজের উদ্বোধন করেন তিনি। এরমাধ্যমে আর কিছুদিনের মধ্যেই নগরবাসীর চলাচলের দুর্ভোগ অনেকটাই লাঘব হয়ে যাবে।

নগরবাসী বলছেন, খায়রুজ্জামান লিটন দায়িত্ব নেওয়ার পর রাজশাহীর উন্নয়ন কাজ শুরু হয়েছে। থমকে থাকা সব কাজে গতি এসেছে। নগরবাসী যেমন মেয়র প্রত্যাশা করেছিলেন তেমনই যোগ্য ও দক্ষ মেয়র হলেন লিটন।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ রজব আলী, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুর রহমান সুমন, রাসিকের নির্বাহী প্রকৌশলী নূর ইসলাম তুষার, প্রকল্প পরিচালক প্রকৌশলী খন্দকার খায়রুল বাসার, সহকারী প্রকৌশলী সামসুদ্দিন হায়দার প্রমুখ।

রাজশাহী সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী নূর ইসলাম তুষার বলেন, শিরোইল বাস টার্মিনাল থেকে তালাইমারি মোড় পর্যন্ত দুইপাশে সাত কিলোমিটার রাস্তা বিকল হয়েছিল। শুক্রবা এ সড়কের কার্পেটিং কাজের উদ্বোধন করলেন মেয়র লিটন। আগামী ১২ থেকে ১৪ দিনের মধ্যে সড়কের কাজ শেষ হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*