কামাল হোসেন এর গাড়ী ও চেম্বারের দিকে নজর রাখুন

ছাত্রলীগ ও যুবলীগ নেতা-কর্মীদের উদ্দেশ্যে খোরশেদ আলম সুজন
কামাল হোসেন এর গাড়ী ও চেম্বারের দিকে নজর রাখুন

স্টাফ রিপোর্টার৷ ছাত্রলীগ ও যুবলীগের নেতা-কর্মীদের কামাল হোসেন এর গাড়ী ও চেম্বারের দিকে নজর রাখার আহবান জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন। তিনি আজ ২০ নভেম্বর মঙ্গলবার বিকাল ৪.৩০ টায় মাঝিরঘাটস্থ ঘাট গুদাম শ্রমিকদের সাথে এক মতবিনিময় সমাবেশে উপরোক্ত বক্তব্য রাখেন।

ঘাট গুদাম শ্রমিক লীগ সভাপতি মোঃ রফিক মিয়ার সভাপতিত্বে অনুষ্টিত সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ৩০নং পূর্ব মাদারবাড়ী ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জহির আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক ইবনে সালাউদ্দিন, মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কাজী মাহবুবুল হক এটলি, আওয়ামী লীগ নেতা আতাউল্ল্যাহ চৌধুরী, নগর যুবলীগের যুগ্ম-আহবায়ক মাহাবুবুল হক সুমন, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সালাউদ্দিন, ইসলামিয়া কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি খলিলুর রহমান নাহিদ, ঘাট গুদাম শ্রমিক লীগ সাধারণ সম্পাদক খালেক মিয়া, কার্যকরী সভাপতি ছুট্টু মিয়া, সহ-সভাপতি আব্দুর রব মাঝি, সহ-সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন, শামসু উদ্দিন, নাছির উদ্দিন, লবন শ্রমিক লীগ নেতা মোঃ আনোয়ার, আবুল বাসার বাসু, হুমায়ুন কবির, জাহেদ আহমদ চৌধুরী, নাছির উদ্দিন, তোফায়েল আহমদ রয়েল, সরওয়ার্দী এলিন ও আশিকুন্নবী চৌধুরী প্রমূখ।

এ সময় জনাব সুজন আরো বলেন, নির্বাচনের আগে আগে হঠাৎ করে গণফোরামের মতো একটি অস্তিত্বহীন রাজনৈতিক দলে সন্দেহভাজন লোকজনদের যোগদান দেশের গণতন্ত্রের ভবিষ্যতকে অনিশ্চিত করে তুলছে। যে কোন মূল্যে কষ্টার্জিত গণতন্ত্রকে রক্ষা করে সামনের এগিয়ে যেতে হবে। আমাদের আর পিছনে ফিরে তাকানোর কোন সুযোগ নেই। ড. কামাল হোসেন তাঁর রাজনীতি এতোদিন পেশী শক্তির বিরুদ্ধে প্রচারিত করে আসছিল। কিন্তু আজ একুশে আগস্টের খুনী, বঙ্গবন্ধুর খুনের পৃষ্টপোষক এবং সাম্প্রদায়িক রাজনীতির উত্থানকারীদের সাথে উনার যোগসাজশ তাঁর সে ভদ্রতার মুখোশকে দেশ বাসীর সামনে নিজেই উন্মোচন করেছে। আজ দেশবাসীকে সিদ্ধান্ত নিতে হবে দেশ কি আবার সাম্প্রদায়িকতার দিকে ফিরে যাবে? দেশ কি আবার গণতন্ত্রহীনতার দিকে ফিরে যাবে? দেশ কি অনুন্নয়নের ধারার দিকে ফিরে যাবে? না দেশ এগিয়ে যাবে মুক্তিযুদ্ধের ত্রিশ লক্ষ শহীদের রক্তে অর্জিত শ্বাশত মৃত্যুঞ্জয়ী মূল্যবোধকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য। তাই দেশের এই অগ্রযাত্রাকে আগামী দিনে আরো বেগবান করতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। জনাব সুজন কালবিলম্ব না করে সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগনের ঘরে ঘরে পৌঁছে দেওয়ার জন্য সমবেত জনতার প্রতি আহবান জানান।

এরপর জনাব সুজন গতকাল বন্দর থানাধীন বন্দর কলোনী এলাকায় সড়ক দূর্ঘটনায় মর্মান্তিকভাবে নিহত পিইসি পরীক্ষার্থী সুমনা আকতারের বাসায় যান। তিনি কিছুক্ষণ সেখানে অবস্থান করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর দুঃখ এবং সমবেদনা জ্ঞাপন করেন। সে সময় স্থানীয় বিপুল সংখ্যক ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ জনাব সুজনের সাথে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*