প্রাথমিকভাবে ৩শ’ আসনে প্রার্থী তালিকা ঘোষণা হ

প্রাথমিকভাবে ৩শ’ আসনে প্রার্থী তালিকা ঘোষণা হবে : এরশাদ

স্টাফ রিপোর্টার৷  প্রাথমিকভাবে ৩শ’ আসনে প্রার্থী তালিকা ঘোষণা করবে জাতীয় পার্টি। দলীয় মমনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠানে হুসেইন মুহম্মদ এরশাদ এ মন্তব্য করেন।
তিনি বলেন, রাজনীতির মেরুকণের কারণে জোট করতে হলে আমি একা সিদ্ধান্ত নেবো। তোমরা মেনে নেবে তো। এ সময় ইমিনুয়েলস কনভেনশন সেন্টারে উপস্থিত জাপার ৭৮০ মনোনয়ন প্রত্যাশী ৩শ’ আসনে প্রার্থী চেয়ে সেস্নাগান দেন। বেশ কয়েক মিনিট এমন সেস্নাগান চলে।

এরশাদ বলেন, এই দলের জন্য আমার চেয়ে কেউ বেশি ত্যাগ করোনি। আমি ৭ বছর জেল খেটেছি। আমাকে জেলে মেরে ফেলার চেষ্টা হয়েছিল। আমি একা সারাদেশে ছুটে বেড়িয়েছি। আমি যে সিদ্ধান্ত নেবো পার্টি ও তোমাদের ভালোর জন্য সিদ্ধান্ত নেবো। তোমরা মেনে নেবে তো। তখন জবাব আসে জি। কিন্তু কয়েক সেকেন্ড পরেই আবার ৩শ’ ৩শ সেস্নাগান ওঠে। এরপর এরশাদ বলেন, প্রেসিডিয়ামের সভায় আমাকে জোটের বিষয়ে সিদ্ধান্ত নেয়ার একক ক্ষমতা দেয়া হয়েছে। আমি ভেবেচিন্তে সিদ্ধান্ত দেবো। তোমরা মাঠে চলে যাও।

এরশাদ বলেন, চেয়ারম্যান হিসেবে আমার কাজটা অনেক কঠিন কাজ। অনেককে বাদ দিতে হবে। তোমরা সবাই আমার সন্তানতুল্য কাকে রেখে কাকে বাদ দেবো। যাকে বাদ দেবো মেনে নিতে হবে। তার পেছনেই কাজ করতে হবে। সবাইকে পার্টির জন্য ত্যাগ করতে হবে। তোমরা সবাই প্রস্তত আছো তো।অনেকে বলেছিল জাতীয় পার্টি বিলীন হয়ে যাবে। কিন্তু বিলীন হয়নি, জেগে উঠেছে। এই দিনটির অপেক্ষায় ছিলাম। আজ ৩শ’ আসনে আমাদের প্রার্থী রয়েছে।

এরশাদ বলেন, আমার নেতৃত্বে একটি জোট আছে তারাও জাতীয় পার্টির মনোনয়ন নিয়েছে। সুতরাং তারাও জাতীয় পার্টির প্রার্থী। এখন আর কোনো দল নেই। শুধু আওয়ামী লীগ ও জাতীয় পার্টি।এরশাদের পরে বক্তব্য দেয়া শুরু করে পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ বলেন, জোট থেকে যে আসনগুলো পাবো সেগুলো জয় নিশ্চিত হবে। না হলে সম্ভব নয়। এ সময় আবার ৩শ’ ৩শ’ সেস্নাগান ওঠে।

শেষে সেস্নাগানের মধ্যেই দলীয় সংগীত নতুন বাংলাদেশ গড়বো মোরা, নতুন করে আজ শপথ নিলাম…. গাওয়া শুরু করেন। অন্যদেরও গাওয়ার অনুরোধ করেন। সভায় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার স্বাগত বক্তব্য রাখেন। অনুষ্ঠানে জাপার পার্লামেন্টারি বোর্ডের সদস্যসহ সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*